শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
আওয়ামী লীগ প্রার্থীকে সমর্থন দিতে জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের পদত্যাগ

আওয়ামী লীগ প্রার্থীকে সমর্থন দিতে জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের পদত্যাগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র ১০দিন আগে জাতীয় পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাহতাব আলী পদত্যাগ করলেন।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) তিনি জাতীয় পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার সভাপতির কাছে এ পদত্যাগপত্র জমা দেন।

 

এতে উল্লেখ করা হয় যে, ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে তিনি পদত্যাগ করার ঘোষণা দেন। তবে তিনি লালমনিরহাট-৩ (লালমনিরহাট সদর) আসনে আওয়ামী লীগ নেতাকে সমর্থন দেওয়ার কথা জানিয়েছেন।

 

মোঃ মাহতাব আলী বলেন, তিনি এর আগে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে ছিলেন। ২০২০ সালের ২২ অক্টোবর জাতীয় পার্টিতে যোগ দেন। এরপর ২০২১ সালের অক্টোবর মাসে লালমনিরহাট সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হন।

 

মোঃ মাহতাব আলী আরও বলেন, আমি জাপার সঙ্গে আমার সম্পর্ক ছিন্ন করতে পদত্যাগ করেছি। এখন লালমনিরহাট-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থীর সমর্থনে কাজ করতে কোনো বাধা থাকল না। এখন আমি তাদের (জাপার) সঙ্গে নেই। এখন যাকে ইচ্ছা তার জন্য নির্বাচনী প্রচারের কাজ করতে পারবো।

 

জাতীয় পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম বলেন, তিনি মোঃ মাহতাব আলীর পদত্যাগের বিষয়টি জানেন। এর বাইরে আর কিছু তিনি বলতে চাননি।

 

এ বিষয়ে জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ও ১৮, লালমনিরহাট-৩ (লালমনিরহাট সদর) আসনের জাতীয় পার্টি মনোনীত পদপ্রার্থী মোঃ জাহিদ হাসান বলেন, বিষয়টি আমার জানা নেই। জাতীয় পার্টির সমর্থক নেতা-কর্মীরা সুসংগঠিত। কারও পদত্যাগের জন্য এ নির্বাচনে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone